হাঁটতে বের হয়ে আর ফেরা হলো না মনিরুলের

নাটোর প্রতিনিধি নাটোরের কানাইখালি এলাকার মনিরুল ইসলাম (৩২) গ্যাস্ট্রিকের সমস্যায় মডেল হাসপাতালে ভর্তি হন শুক্রবার। শনিবার ( ৩ জুলাই) ভোরে হাঁটতে বেরিয়ে আর হাসপাতালে ফেরা হলো না তার। হাসপাতাল থেকে বের হয়ে নাটোর স্টেশন এলাকায় গিয়ে হঠাৎ রাস্তায় পড়ে মারা যান মনিরুল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৬ টার দিকে যুবকটি হাঁটতে বের হন। মাঝে অসুস্থবোধ করলে একটি অটোরিকশায় ওঠার সময় রাস্তায় পড়েই মারা যান। এ সময় খবর পেয়ে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে নাটোর সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন জানান, ‘মনিরুল ইসলাম গুরুদাসপুর উপজেলার বৃপাথুরিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে দীর্ঘদিন থেকে গ্যাস্ট্রিক রোগে ভুগছিলেন। শুক্রবার কানাইখালি এলাকার বেসরকারি একটা হাসপাতালে গ্যাস্ট্রিকের সমস্যা নিয়ে ভর্তি হয়। পরে শনিবার ভোরে সকলের অগোচরে হাঁটতে বের হয়ে শহরের স্টেশন এলাকায় গিয়ে নাস্তা করে। এ সময় হাসপাতালে ফিরে আসতে গিয়ে রাস্তায় পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।’

তার স্ত্রী সূচনা খাতুন জানান, তার স্বামী বৃপাথুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন নৈশ প্রহরী কাম পিয়ন। সে শুক্রবার দুপুরে হাসপাতালটিতে ভর্তি হয়েছেন।

এই ধরনের আরো খবর