বন্ধুদের সঙ্গে আনন্দ ভ্রমণে যাওয়ার পথে হলেন লাশ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুর উপজেলায় এক পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। কিশোরগঞ্জের নিকলী-মিঠামইন হাওরে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

শনিবার সকালে শিবপুর-মনোহরদী আঞ্চলিক সড়কের পচারবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেলের আরোহী মাসুদুর রহমান নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ছোটবিনাইচর গ্রামের ফজলুল করিমের ছেলে।

শিবপুর মডেল থানার এসআই অরুণ কুমার বসাক এ ঘটনা নিশ্চিত করেছেন।

নিহতের বন্ধু মোটরসাইকেল চালক রাসেল বলেন, ১০ বন্ধু মিলে পাঁচটি মোটরসাইকেল নিয়ে নিকলী- মিঠামইন হাওরে ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে আড়াইহাজার উপজেলা থেকে রওনা হয়েছি। শিবপুর উপজেলার পচারবাড়ী নামক এলাকায় পৌঁছালে হঠাৎ করে এক ব্যক্তি রাস্তা পারাপার হওয়ার বিষয়টি নজরে আসে।

এ সময় তাকে বাঁচাতে গিয়ে আমার মোটরসাইকেলের গতিরোধ করলে পেছনে থাকা মোটরসাইকেল আমাকে ধাক্কা দিলে আমার পেছনে বসা মাসুদুর রহমান ও আমি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যাই। এ সময় অপর দিক থেকে আসা একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মাসুদের মৃত্যু হয়। বাসটি চাপা দিয়ে পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে যে পথচারীকে বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে তিনি অক্ষত রয়েছেন।

শিবপুর মডেল থানার এসআই অরুণ কুমার বসাক জানান, নিহত মাসুদুর রহমানসহ তার বন্ধুরা কিশোরগঞ্জের নিকলী মিঠামইন আনন্দ ভ্রমণ করতে যাচ্ছিল, পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই ধরনের আরো খবর