নরসিংদী শহর আওয়ামীলীগ সভাপতি ও সেক্রেটারীকে অব্যাহতি

মোঃ মিজানুর রহমান মিজান নরসিংদী :- দলীয় শৃঙ্খলা ভঙ্গ, ব্যক্তি স্বার্থ চরিতার্থ ও দলীয় লোকজনকে অবমূল্যান এবং বিভিন্ন নির্বাচনে দলীয় প্রার্থীদের বিরোধিতা করাসহ বিভিন্ন অভিযোগের প্রাথমিকভাবে সন্দেহভাবে প্রমানিত হওয়ায় নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান কামরুল ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চুকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আজ এক সংবাদ সম্মেলনে তাদের অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেন দলীয় নেতাকর্মীরা। এবিষয়ে আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে নরসিংদী প্রেসক্লাবে এক সংবাদ অনুষ্ঠিত হয়। সম্মেলনে নরসিংদী শহর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোজাম্মেল হক ভূইয়া লিখিত বক্তব্য পাঠ করেন। এসময় আরো বক্তব্য রাখেন শহর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক দীপক সাহা।

সংবাদ সম্মেলনে বক্তারা আরো জানান, শহর আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান কামরুল ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চুর বিরোদ্ধে বিগত সংসদ নির্বাচনে নৌকার বিরোধীতা, উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিরোধীতা করে স্বতন্ত্র প্রার্থী দাড় করিয়ে তার পক্ষে নির্বাচন ও করিমপুর ইউপি নির্বাচনে নৌকার বিরোধীতা করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচন করাসহ দলের ভেতরে একক আধিপত্ত বিস্তার ও দলের ভেতরে অনুপ্রবেশে সহায়তাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে বলে জানানো সয় সংবাদ সম্মেলনে। এসময় নরসিংদী শহর আওয়ামীলীগের নেতাকর্মী ও বিভিন্ন গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এই ধরনের আরো খবর