নরসিংদীর মনোহরদী বেলাবো তে বজ্রপাতে দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:মিজান – নরসিংদীর মনোহরদীতে বজ্রপাতে গুরু দেব সাহা (৩৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৫ জুন) সকালে উপজেলার চালাকচর এলাকায় এই ঘটনা ঘটে। এদিকে বেলাবতে বজ্রপাতে আফিয়া বেগম (৪০) নামের আরেক নারীর মৃত্যু হয়েছে। সকালে চরউজিলাব এলাকায় আড়িয়াল খাঁ নদের তীরে এ ঘটনা ঘটে।

নিহত গুরু দেব সাহা (৩৭) চালাকচর এলাকার মৃত মন্টু সাহার ছেলে। নিহত আফিয়া বেগম (৪০) বেলাবোর চরউজিলাব এলাকার কাসু মিয়ার স্ত্রী।

জানা যায়, ভোর থেকে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হচ্ছিল। এর মধ্যে মনোহরদীতে সকালে বাড়ির পাশে আম কুড়াতে যান গুরু দেব। এ সময় বজ্রপাত হলে আমগাছ পুড়ে যায় এবং গাছের পাশেই তার লাশ পাওয়া যায়।

অন্যদিকে বেলাবোর আফিয়া বেগম সকালে দিকে তার বাড়ির পার্শ্ববর্তী সবজিখেত থেকে বরবটি তুলে আনতে গিয়েছিলেন। ওই সবজিখেতে অবস্থানের সময় তার ওপর বজ্রপাতের ঘটনা ঘটে।

অনেকক্ষণ ধরে বাড়িতে না ফেরায় তার স্বামী তাকে খুঁজতে ওই সবজিখেতে যান। সেখানে গিয়ে তার লাশ পড়ে থাকতে দেখেন। পরে বেলাব থানার পুলিশ এসে লাশ উদ্ধার করে।

মনোহরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, আমরা শুনেছি বজ্রপাতে একজন মারা গেছে। এখনও পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি।

বেলাব থানার উপপরিদর্শক মো. আলাউদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের প্রতিবেদককে জানান, ওই নারী তার সবজিখেত থেকে বরবটি তুলতে গিয়েছিলেন। সেখানে বজ্রপাতে তার মৃত্যু হয়।

এই ধরনের আরো খবর