নরসিংদীতে ফাঁড়ি ইনচার্জ শাহ আলমকে প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর পলাশে চরসিন্দুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ এস আই মো: শাহ আলম এর বিরোদ্ধে এলাকাবাসীকে হয়রানী, নির্যাতন ও চাঁদাবাজীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে চরসিন্দুর গ্রামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন রাবেয়া আক্তার সাথী, ভূক্তভোগী শরিফ মিয়া, আলামিন মিয়া ও রেহেনা বেগম। তারা জানান, চরসিন্দুর ফাঁড়ি ইনচার্জ এস আই শাহ আলম এলাকার যাকে খুশি তাকে ধরে ক্যাম্পে নিয়ে নির্যাতন করে ইচ্ছেমতো অর্থ আদায় করে। এছাড়া মহিলাদের মোবাইল নম্বর সংগ্রহ করে তাদেরকে মোবাইলে নানা রকম উত্যক্ত করে।

সংবাদ সম্মেলনে স্থানীয়রা আরো বলেন, এস আই শাহ আলম তার কথিত দালাল মিজানুর রহমান লিটনের মাধ্যমে নিরীহ গ্রামবাসীকে মাদক, চাঁদাবাজী, সন্ত্রাসসহ বিভিন্ন সাজানো ও কাল্পনিক ঘটনা সৃষ্টি করে ফাঁড়িতে নিয়ে নির্যাতন সহ নানা ধরনের হয়রানী করে থাকে। আবার কাউকে কাউকে কাল্পনিক অভিযোগের ভিত্তিতে ফাঁড়িতে নিয়ে মোটা অংকের টাকা দাবী করে।

অনেকে টাকা দিয়ে ফাঁড়ি থেকে ছাড়া পেয়ে যায়। আবার যারা টাকা দিতে না পারে তাহলে তাদেরকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়। গ্রামবাসী অবিলম্বে এই দুর্নীতিবাজ, চাঁদাবাজ এস আই শাহ আলমকে ফাঁড়ি থেকে প্রত্যাহারের দাবী জানিয়ে পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

এই ধরনের আরো খবর