ছাত্রদল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এর নিজ থানা রায়পুরাঅস্থ ছাত্রনেতাদের জেলা ছাত্রদলের কমিটি থেকে পদত্যাগ

নিজস্ব প্রতিনিধি: নরসিংদী জেলা ছাত্রদল এর কমিটি থেকে দুই ছাত্রনেতা পদত্যাগ করেছে।পদত্যাগী দুই ছাত্রনেতা হচ্ছে জেলা ছাত্রদল সদস্য আরিফুল ইসলাম হানিফ ও জেলা ছাত্রদল সদস্য মোহাম্মদ জামির।এই দুই জেলা ছাত্রনেতা বিগত ১৬/৯/২০২১ ও ১৮/০৯/২০২১ তারিখে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ বরাবর লিখিত চিঠি দিয়ে পর্যায়ক্রমে নরসিংদী জেলা ছাত্রদলের কমিটি থেকে পদত্যাগ করেছেন। পদত্যাগ পত্রে নরসিংদী জেলা ছাত্রদলের আহবায়ক নজরুল ইসলাম অপু’র বিরুদ্ধে জেলা ছাত্রদল কমিটির নেতাকর্মীদের অবমূল্যায়ন ও স্বেচ্ছাচারিতার অভিযোগ করেছেন পদত্যাগী নেতারা।

বিগত ২৪/০৩/২০২১ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ নরসিংদী জেলা ছাত্রদলের ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে। ইয়াবা ব্যাবসায়ী, বিবাহিত, ডাকাতি মামলার আসামী, হত্যা মামলার আসামী, অপহরণকারী,মানব পাচার মামলার আসামী,হুন্ডা চুরির আসামী ও চাকুরীজীবি নিয়ে কমিটি গঠনের দায়ে নরসিংদী ছাত্রদলের বিগত দিনের আন্দোলন সংগ্রামে পরীক্ষিত বঞ্চিত ও অবমূল্যায়িতরা এ বিতর্কিত কমিটি নিয়ে আন্দোলন করে আসছে।

নরসিংদী জেলা ছাত্রদল কে ধ্বংসের দায়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরাম-উল -হাসান মিন্টু ও বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল কে নরসিংদীতে অবাঞ্চিত করেছে নরসিংদী জেলা ছাত্রদল নেতৃবৃন্দ।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক নরসিংদীর রায়পুরার সন্তান ইকবাল হোসেন শ্যামল এর নিজ থানার দুই ছাত্র নেতার নরসিংদী জেলা ছাত্রদলের কমিটি থেকে পদত্যাগ এর মধ্যে দিয়ে নতুন করে বিতর্কের সৃষ্টি করেছে ও নরসিংদী জেলা ছাত্রদলের সাংগঠনিক করুন চিত্র সকলের কাছে প্রতীয়মান হয়েছে।

এই ধরনের আরো খবর